জেডিপিসি'র অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অগ্রগতি ২০২৩-২০২৪ (২য় কোয়ার্টার - নিম্ন ছকে):
ক্রমিক নং |
বিষয় |
প্রতিবেদন |
১ |
২য় প্রান্তিকে অনুষ্ঠিত সভাসমূহের সিদ্ধান্ত বাস্তবায়ন |
|
২ |
অংশীজনের (Stakeholder) অংশগ্রহণে মতবিনিময় সভা |
|
৩ |
২০২৩-২৪ এর ২য় কোয়ার্টারের অগ্রগতি প্রতিবেদন |
|
৪ |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত ডিসেম্বর ২০২৩ মাসের প্রতিবেদন |
|
৫ |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত নভেম্বর ২০২৩ মাসের প্রতিবেদন |
|
৬ |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত অক্টোবর ২০২৩ মাসের প্রতিবেদন |
|
৭ |
জিআরএস সফটওয়্যার বিষয়ক প্রশিক্ষণ |
জেডিপিসি'র অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার অগ্রগতি ২০২৩-২০২৪ (১ম কোয়ার্টার - নিম্ন ছকে):
ক্রমিক নং |
বিষয় |
প্রতিবেদন |
১ |
১ম প্রান্তিকে অনুষ্ঠিত সভাসমূহের সিদ্ধান্ত বাস্তবায়ন |
|
২ |
অংশীজনের (Stakeholder) অংশগ্রহণে মতবিনিময় সভা |
|
৩ |
২০২৩-২৪ এর ১ম কোয়ার্টারের অগ্রগতি প্রতিবেদন |
|
৪ |
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত সেপ্টেম্বর ২০২৩ মাসের প্রতিবেদন |
|
৫ | অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত অগাস্ট ২০২৩ মাসের প্রতিবেদন | ডাউনলোড |
৬ | অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি সংক্রান্ত জুলাই ২০২৩ মাসের প্রতিবেদন | ডাউনলোড |
জেডিপিসি'র ২০২২-২০২৩ এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা
অভিযোগ গ্রহণ ও নিস্পত্তি সংক্রান্ত জুলাই ২০২২ মাসের প্রতিবেদন
জেডিপিসি'র ২০২১-২০২২ এর অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা